Dior Sauvage 100ml EDP for Men এর বক্স ওপেনিং এবং রিভিউ।

আজকের এই ব্লগ পোস্ট এ আমরা Dior Sauvage 100ml EDP for Men এর বক্স ওপেনিং এবং রিভিউ নিয়ে বিস্তারিত আলোচনা করব। আপনারা যারা Dior Sauvage এর Eau De Toilette টা নিয়েছেন তাঁরা সবাই খুব পছন্দ করেছেন এবং বিগত একবছরেরও বেশি সময় ধরে এই পারফিউমটি আমাদের অন্যতম বেশি বিক্রিত পারফিউম।

Dior-sauvage-edp

Dior হাউস থেকে এই পারফিউমটির Eau De Parfum ভার্সনটা ২০১৮ সালে বের করা হয় এবং আমরা আমাদের কালেকশনে বেশ কিছুদিন হল এই পারফিউমটা নিয়ে এসেছি কিন্তু সময়ের অভাবে রিভিউটা দিতে পারছিলাম না। যেহেতু এই পারফিউমটা খুবই নতুন তাই আমরা প্রথমেই এই পারফিউমটার Decanting শুরু করব এবং আপনাদের রেসপন্সের উপর ভিত্তি করে আমরা এর পুরো বোতল নিয়ে আসব। তো চলুন এই পারফিউমটির রিভিউ শুরু করা যাকঃ

১. আপনি যদি Dior Sauvage এর Eau De Toilette এবং Eau De Parfum এর বক্স ডিজাইন লক্ষ্য করেন তাহলে আপনারা দেখতে পারবেন যে এই দুটি বক্সের গায়ের ডিজাইন, রঙ, সাইজ একই ধরনের। কোন দিক থেকেই কোন পার্থক্য নেই। পার্থক্য শুধু বক্সের গায়ে লেখা Eau De Toilette এবং Eau De Parfum এ। Eau De Toilette টা একটু ধুসর রঙের এবং Eau De Parfum এর লেখাটি সাদা রঙে লেখা আছে। অন্যথা দুটি বক্সের ডিজাইন একই রকমের।

Sauvage-EDP-review1

২. Eau De Parfum এর বক্সটি খুললেই আপনারা Eau De Toilette এর বক্সের মত মাছির মত একটি আইকন খুঁজে পাবেন।

Sauvage-EDP-review2

৩. দুটি পারফিউমের বোতলের ডিজাইন যদি আপনারা লক্ষ্য করেন তাহলে দেখতে পারবেন দুটোর রঙ,  ডিজাইনে কোন পার্থক্য নেই। যদিও কমার্শিয়াল অনুযায়ী Eau De Parfum এর নিচের দিকে একটু গাড় রঙের আভা থাকা উচিত ছিল। দুটোরই ম্যাগনেটিক ক্যাপ আছে। পার্থক্য শুধু EDP এর বোতলের গায়ে Eau De Parfum সাদা রঙে লেখা আছে আর EDT এর বোতলের গায়ে Eau De Toilette লেখাটা নেই।

Dior-Sauvage-EDP-Review4

৪. আপনারা যদি বক্সের ডিজাইন দেখেন তাহলেও কোন পার্থক্য দেখতে পারবেন না, হুবুহু একই । রকম। শুধুমাত্র যে উপাদানগুলো এই পারফিউমটিতে ব্যবহার করা হয়েছে সেগুলোর মধ্যে আপনারা কিছু পার্থক্য খুঁজে পাবেন। আর এছাড়া সবকিছু – যেমন ব্যাচ কোড, বার কোড একই রকম।

Sauvage-EDP-review3

৫.  Sauvage এর স্প্রেয়ার/Atomizer সত্যিই অসাধারন, আপনি চাইলে কতটুকু ব্যবহার করতে চান তা নিয়ন্ত্রন করতে পারবেন। যদি আপনি দুইটার গন্ধ একসাথে পরীক্ষা করে দেখেন তাহলে প্রথম ইম্প্রেশনে আপনি কোন পার্থক্য বুঝতে পারবেন না। এবং আপনি যদি Fragrantica সহ অন্যান্য রিভিউ সাইটগুলোতে দেখেন তাহলেও আপনি এই একই তথ্য পাবেন।

৬. ড্রাই ডাউন হওয়ার পরে যদি ২ টা পারফিউমেরই গন্ধ পরীক্ষা করে দেখেন তাহলে দেখতে পারবেন যে Eau De Toilette এর চাইতে Eau De Parfum টা একটু বেশি Longlasting এবং একটু বেশি ইনটেন্স। আর Eau De Parfum টা Eau De Toilette এর চাইতে একটু বেশি ছড়াতে পারে। এই দুইটা পারফিউমের গন্ধ প্রায় ৯৯% একই।

আপনারা যদি কেউ Ajmal Zeal পারফিউমটা ব্যবহার করে থাকেন তাহলে আপনারা Sauvage Eau De Parfum এর সাথে হুবুহু মিল পাবেন। সুতরাং সবকিছু বিবেচনা করে আপনি কোন পারফিউমটি কেনার সিদ্ধান্ত নিবেন? যদি আপনি Dior Sauvage এর অনেক বড় একজন ভক্ত হয়ে থাকেন এবং যদি আপনার বাজেটের মধ্যে হয় তাহলে আপনি Eau De Parfum টা কেনার সিদ্ধান্ত নিতে পারেন। অন্যথায়, Eau De Toilette ভার্সনটাই আপনার সবচেয়ে ভাল হবে কেননা পুরো পৃথিবীতে ২০১৬ এবং ২০১৭ এর সবচেয়ে বেশি বিক্রিত পারফিউমগুলোর একটি হচ্ছে Dior Sauvage Eau De Toilette!

সবশেষে, আমরা এই পারফিউমটির Decant বিক্রি করছি ৫ মিঃ লিঃ, ১০মিঃ লিঃ এবং ২০মিঃ লিঃ করে। আপনারা আমাদের কাছ থেকে এই পারফিউমের ৫ মিঃ লিঃ, ১০মিঃ লিঃ এবং ২০মিঃ লিঃ এর Decant অর্ডার করতে পারবেন। যদি এরপর আপনাদের Eau De Parfum টা ভাল লেগে থাকে তাহলে আপনারা পুরো বোতল অর্ডার করতে পারেন, আমরা সেটা প্রি-অর্ডার হিসেবে এনে দিব ৩-৩০ দিনের মধ্যে।

আপনারা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে অর্ডার করতে পারেন, আমাদের ওয়েবসাইটের ঠিকানাঃ http://buyperfumeinbangladesh.com, তাছাড়া আপনি আমাদের ফোন করেও অর্ডার করতে পারেন। আমাদের ফোন নাম্বারঃ ০১৫১১৬৬৪৪২২। আশা করি রিভিউটি আপনাদের সবার ভাল লাগবে, দয়া করে কোন প্রশ্ন থাকলে কমেন্ট করুন আর আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইব করুন। ধন্যবাদ!

ভিডিও রিভিউটি দেখতে চাইলে নিচের ইউটিউব ভিডিওটি দেখুনঃ

About 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *