মেয়েরা ছেলেদের উপহার দেয় আর ছেলেরা মেয়েদের তেমন কোন উপহার দেয় না!

এটা কেমন যুগ এসে গেল!

মেয়েরা-ছেলেদের-উপহার-দেয়-আর-ছেলেরা-মেয়েদের-তেমন-কোন-উপহার-দেয়-না

আচ্ছা এটা কেমন যুগ এসে গেল যে, মেয়েরা ছেলেদের উপহার দেয় আর ছেলেরা মেয়েদের তেমন কোন উপহার দেয় না! কথাটা বলছি এই কারনে যে, আমাদের কাছ থেকে অনেক মেয়ে বা মহিলাই পারফিউম কিনেছেন তাঁদের পছন্দের মানুষটিকে উপহার দিবে বলে! কিন্তু আমাদের কাছ থেকে খুব বেশি সংখ্যক ছেলে বা পুরুষ লেডিস পারফিউম কেনেনি তাঁদের স্ত্রী বা মেয়েবন্ধুকে উপহার দিবে বলে! ব্যাপারটা কি হচ্ছে তা আমার বা আমাদের কারও কাছেই পরিস্কার না, কারন আমরা দেখেছি যে, Dior Sauvage যেটা কিনা আমরা ভিআইপি পারফিউম হিসেবে প্রাধান্য দিই, সেই পারফিউম একজন মহিলা কিনেছে তাঁর এক দূর সম্পর্কের ছোট ভাইকে উপহার করবে বলে!

Dior-Sauvage

এবং আমরা কিন্তু সেই পারফিউমটি ঐ ছোট ভাইয়ের অফিসে গিয়ে দিয়ে আসি এবং এখানে বলে রাখা ভালো যে আমাদেরকে ওই মহিলা তাঁর ইনফর্মেশন দিতে নিষেধ করেছিল, যেহেতু পারফিউমটি একটি সারপ্রাইজ উপহার ছিল ওই ভাই এর জন্য। আমরা তাঁর অনুরোধ মেনেছি, কিন্তু যখন ওই ছোট ভাই জিজ্ঞেস করেছিল আমরা কোন অফিস থেকে এসেছি, তখন উনাকে বলেছিলাম যে, আমরা buyperfumeinbangladesh এর হেড অফিস থেকে এসেছি, আমাদের কাছে বিভিন্ন ব্র্যান্ডের পারফিউম আছে আর আপনি যদি চান তাহলে আপনাকে যে উপহার দিল তাঁকেও আপনি একটি লেডিস পারফিউম কিনে উপহার দিতে পারেন। এরপর তাঁর সাথে আমার আরও দুই একবার কথা হয়েছে, আমরা আমাদের পারফিউম সম্পর্কে ফিডব্যাক নিয়েছি তাঁর কাছ থেকে এবং জিজ্ঞেসও করেছি যে, “আচ্ছা ভাইয়া আপনাকে যে এমন দামী একটা পারফিউম উপহার দিল তাঁকে কি আপনি একটা লেডিস পারফিউম উপহার দিতে চান?তো এর জবাবে উনি কোন আগ্রহ দেখায় নি! আর একটা মজার কথা হচ্ছে উনি এর আগে কোন সময় দামী কোন পারফিউম ব্যবহার করে নি। উনি সবসময় Wild Stone বডি স্প্রে ব্যবহার করে। মানে কেজি দরে কেনে, ১২-১৩ টা করে কেনে আর ইচ্ছেমত গায়ে মেখে অফিস করে (এই উক্তিটি উনার কাছ থেকে শোনা)। তো উনি যখন Sauvage Dior ব্যবহার করা শুরু করল আমার মনে হয় না যে উনি আবার Wild Stone বডি স্প্রেতে ফিরে যাবে। আমরা চাচ্ছিলাম যে, উনিও যাতে উনার দূর সম্পর্কের বড়বোনকে একটি লেডিস পারফিউম উপহার দেয়। কিন্তু সেটা হয় নি! কেন হয় নি আমি জানি না, হয়ত কোন ব্যক্তিগত কারন থাকতে পারে বা উনি অন্যকিছু উপহার দিয়েছেন অন্য কোন মাধ্যমে। যাই হোক এটা একটা উদাহরন গেল।

আরেকটা উদাহরন দিচ্ছি, আমাদের স্টোর থেকে নওয়ার আহমেদ নামের একজন কিশোরী তাঁর বাবার প্রমোশন উপলক্ষে উনাকে একটি Aqua Di Gio profumo 125ml পারফিউম উপহার দিয়েছিল। আমরা তাঁকে স্যালুট জানাচ্ছি যে, তিনি তাঁর বাবাকে ১০,০০০ টাকা দামের একটি পারফিউম উপহার দিয়েছেন এবং সেই বাবা অবশ্যই ভাগ্যবান যার একটি মেয়ে আছে যে তাঁকে এত ভালবাসে আর এত দামী একটা পারফিউম উপহার দিতে পারে। এরপর আবারও কিন্তু এই নওয়ার আহমেদ আমাদের কাছ থেকে Mont Blanc Individuel 75ml EDT for Men এই পারফিউমটি কিনেছে তাঁর বাবার জন্মদিনে উপহার দেয়ার জন্য। আমি তাঁকে Mont Blanc Individuel 75ml EDT for Men এই পারফিউমটি দেয়ার সময় বলেছিলাম যে, দয়া করে আপনার বাবাকে আমাদের পারফিউম সাইট এর অ্যাড্রেসটি দিয়ে দিবেন যাতে করে উনিও আপনাকে মাঝে মাঝে উপহার দিতে পারে। আমার মনে হয় না নওয়ার সময়ের অভাবে তাঁর বাবাকে আমাদের পারফিউম সাইট এর অ্যাড্রেসটি দিতে পেরেছে, কারন আমরা তাঁর বাবার কাছ থেকে কোন প্রতুত্তর পাই নি, হয়ত উনি আরও ভাল কোন গিফট তাঁর মেয়েকে দিয়ে দিয়েছেন। কারন যেরকমভাবে মেয়ে ভালবাসে তাঁর বাবাকে ঠিক তেমনি বাবাও নিশ্চয়ই আরও বেশি ভালবাসে তাঁর মেয়েকে, এটাই স্বাভাবিক।

এরকম করেই আরও কয়েকজন আমাদের কাছ থেকে পারফিউম নিয়েছে। লাকি আপার কথার মনে হচ্ছে এখন, মিরপুরে আমরা পারফিউমটা দিয়ে এসেছিলাম। উনিও উনার পছন্দের একজনকে উপহার দিবে বলে আমাদের কাছ থেকে CKin2u for Him পারফিউমটা নিয়েছিল। তারপরে এইতো কিছুদিন আগে আলিফা নাম করে একজন লন্ডনপ্রবাসী (৬ মাস লন্ডন থাকে, ৬ মাস বাংলাদেশে থাকে) আমাদের কাছ থেকে Hugo Dark Blue 75ml EDT পারফিউমটা কিনেছেন উনার এক বন্ধুকে উপহার দিবে বলে।

সুরঞ্জনা নামের একজন নারী উনার স্বামীকে উপহার করবে বলে আমাদের কাছ থেকে Armani Code পারফিউমটি কিনেছে। তাঁর বাবাও পারফিউমটি পছন্দ করেছে, এই কারনে উনি দ্বিতীয়বার আমাদের কাছ থেকে “Armani Code  75ml EDT for Men”  পারফিউমটি কিনেছে।

armani-code-by-giorgio-armani-for-men-75ml-edt-bottle

সব বয়সের মহিলারাই কিন্তু তাঁদের পছন্দের মানুষটির জন্য – সে হোক বাবা, ভাই, বয়ফ্রেন্ড কিংবা স্বামী উপহার দিবে বলে আমাদের কাছ থেকে পারফিউমগুলো কিনেছে। কিন্তু দূর্ভাগ্যজনকভাবে আমাদের যে লেডিস পারফিউমগুলো আছে, এই লেডিস পারফিউমগুলো কোন ছেলে বা পুরুষ কেনেনি তার গার্লফ্রেন্ড কিংবা তার স্ত্রীকে বা তার বোনকে উপহার দেয়ার জন্য। এটা ভাবতে অবাক লাগে যে, ছেলে-পুরুষরা করছেটা কি? তারা গিফট নিচ্ছে কিন্তু তার বিনিময়ে তারা কি এর চাইতেও ভাল মানের উপহার দিচ্ছে না?

এখানেই আমাদের একটি প্রশ্ন থেকে যায় কেননা আমাদের কাছে লেডিস পারফিউমগুলো পরে আছে, স্টক জমছে, আরও নতুন কালেকশন আসছে কিন্তু কোন ছেলে-পুরুষদের কাছ থেকে কোন সাড়া পাচ্ছি না! এটা আসলেই অদ্ভুত ব্যাপার! এবং বড় কথা হচ্ছে এখনও ছেলেরা উপহার দেয়ার উদ্দেশ্যে পারফিউম কিনছে না যা একটু আশ্চর্যজনক ব্যাপার। কেন আপনি আপনার স্ত্রীকে বা আপনার গার্লফ্রেন্ডকে বা আপনার বোনকে বা আপনার মাকে পারফিউম গিফট করতে পারছেন না? কি সেই জিনিস যা আপনাকে বাধা দিচ্ছে পারফিউম উপহার দিতে? আমি আমার বাবাকে পারফিউম উপহার দিয়েছি, আমি আমার বন্ধুকে পারফিউম উপহার দিয়েছি।

যে সমস্ত ছেলে-পুরুষরা আসলে জানেন না যে পারফিউম একটা উপহার হতে পারে, তাদের জন্যই এই ব্লগটি লেখা। প্রত্যেকটি ছেলে-পুরুষকে বলছি, আপনি আপনার পছন্দের মানুষকে পারফিউমও গিফট করতে পারেন! যদি আপনি চিন্তা করে থাকেন যে “আমি কি গিফট করব” তাহলে আমি আপনাকে এর সমাধানটি বলে দিলাম! সুতরাং আপনি শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করতে পারেন যদি আপনার কোন ধরনের লেডিস পারফিউমের প্রয়োজন হয়। সবাইকে ধন্যবাদ!

About 

Buyperfumeinbangladesh.com, বাংলাদেশের সর্বপ্রথম ওয়েবসাইট যারা নামি দামি ব্র্যান্ডের পারফিউম এর অনেক বড় সংগ্রহ নিয়ে অনলাইন এ যাত্রা শুরু করে। আমাদের সকল পারফিউম ১০০% অরিজিনাল এবং ব্র্যান্ডের পারফিউম। আমরা কোন নকল বা রেপ্লিকা পারফিউম বিক্রি করি না।

  • facebook
  • pinterest
  • twitter
  • youtube

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Congratulations!

You have successfully subscribed to our newsletter. Here is your welcome coupon:

"SubDiscount"

Use this coupon code without quotes (" ") at cart page and get 100 Taka discount on your first purchase

*(Purchase amount should be larger or equal to 1000 Taka)!

Subscribe Today!

and start receiving our promotional offers, coupons and exciting deals! 
For any inquiry, please call: 01511-664422 or 01519-664422


Invalid email
This field is required.

This field is required.

This field is required.
You have successfully subscribed to our newsletter. Here is your welcome coupon: "SubDiscount". Use this code without quotes (" ") at cart page.

Congratulations!

You have successfully subscribed to our newsletter. Here is your welcome coupon:

"SubDiscount"

Use this coupon code without quotes (" ") at cart page and get 100 Taka discount on your first purchase

*(Purchase amount should be larger or equal to 1000 Taka)!

Subscribe Today!

and start receiving our promotional offers, coupons and exciting deals!
For any inquiry, Please call: 01511-664422 or 01519-664422


Invalid email
This field is required.

This field is required.

This field is required.
You have successfully subscribed to our newsletter. Here is your welcome coupon: "SubDiscount". Use this code without quotes (" ") at cart page.