Dior Sauvage এর রিভিউ এবং বক্স ওপেনিং

আসসালামু আলাইকুম। আজকে আপনাদের সামনে “Dior Sauvage 100ml EDT for Men” পারফিউমটির বক্স ওপেনিং এবং এর রিভিউ নিয়ে আলোচনা করা হবে। আমাদের এই ব্লগটি পড়ার জন্য আপনারা আমন্ত্রিত। তাছাড়া আমরা এই ব্লগের নিচে রিভিউ ভিডিওটি দিয়ে দিয়েছি, আপনারা চাইলে সেই ভিডিওটিও দেখতে পারেন।

Dior-Sauvage

 

প্রথমেই, আপনি যখন র‍্যাপিংসহ অরিজিনাল “Dior Sauvage” টি হাতে নিবেন তখনই আপনি অনেকটা বুঝতে পারবেন কেন পারফিউমটি এত জগতবিখ্যাত! যখন আপনারা পারফিউমটির Cellophane খুলতে যাবেন তখন প্যাকের উপরে একটি CD লেখা স্টিকার দেখতে পাবেন।

Top-Head-Dior-Sauvage

স্টিকারটি সহ “Cellophane” বা প্লাস্টিক এর আবরনটি খুলে ফেলুন। যখনই আপনি প্যাকের উপরের মোড়ক খুলবেন তখন আপনি ঐ উপরের অংশে (ভিতরের দিকে) একটি মাছির মত ছবি দেখতে পাবেন যা কিনা খুব সুন্দর করে ছাপা হয়েছে।

Inner-Head-Dior-Savuage-Box

আর এর চারপাশের যে ডিজাইনটি দেখতে পাবেন তা খুব মসৃন এবং খুব সুন্দর ফিনিশিং করে দেয়া আছে। নকল পারফিউমের প্যাকে এই মসৃণ এবং সুন্দর ফিনিশিংটা আপনি দেখতে পাবেন না। তারপর “Dior Sauvage” এর চমৎকার বোতলটি প্যাকের ভিতর থেকে বের করে নিন। অরিজিনাল “Dior Sauvage” বোতল এর ক্যাপটি কিন্তু ম্যাগনেটিক ক্যাপ। ম্যাগনেটিক ক্যাপ মানে হচ্ছে আপনি এর ক্যাপটি খুলতে পারবেন একটু টান দিয়ে আর আটকানোর সময় ক্যাপটি কাছাকাছি আনলেই চুম্বকের মত আটকে যাবে! আবার খোলার সময় বাম বা ডান দিকে একটু প্যাচ দিয়ে উপরের দিকে হালকা টানলেই খুলে যাবে। তাছাড়া আপনারা ক্যাপের ভিতরেও মাছির মত দেখতে ওই কারুকাজটি দেখতে পারবেন।

Dior-Sauvage-Cap-Inside

আর ক্যাপটাও মোটামুটি একটু ভারী মনে হবে আপনার কাছে। আপনারা এর Nozzle Spray টাও পরীক্ষা করে দেখতে পারেন। Christian Dior পৃথিবীর সবচেয়ে ভাল মানের Nozzle Spray ব্যবহার করে থাকে তাঁদের পারফিউমগুলোতে। আপনি যখন স্প্রে করবেন তখন পারফিউম খুব সুন্দর করে বের হয়ে আসবে। বোতলের নিচের দিকে যদি আপনারা খেয়াল করেন তাহলে আপনারা বড় করে CD লেখা দেখতে পাবেন।

bottom-of-dior-sauvage

আপনারা জানেন যে, ২০১৬ এবং ২০১৭ সাল পর্যন্ত যারা পারফিউম নিয়ে রিভিউ দেয় তাঁরা সবাই এই পারফিউমটিকে তাঁদের লিস্টের এক অথবা দুই এর মধ্যে রাখে। আপনারা Jeremy Fragrance কে হয়ত চিনে থাকবেন, সাথে আরও যারা পারফিউম রিভিউয়ার আছেন তাঁরা সবাই দেখবেন গ্রীষ্মকালীন পারফিউমের জন্য এটিকে এক অথবা দুইয়ের মধ্যে রাখে। এর কারন হচ্ছে, “Sauvage” এত রিফ্রেশিং এবং এনার্জেটিক যে আপনি মানতে বাধ্য হবেন কেন এটি সবসময় এক অথবা দুইয়ে থাকে। এটার সুগন্ধ সাধারণত ৭-১২ ঘন্টা পর্যন্ত স্থায়ী হয়, এমনকি গরমকালেও। আর আপনি যদি প্রাইভেট গাড়িতে চলাফেরা করেন বা সারাদিন এসিতে থাকেন তাহলে Sauvage ১২ ঘন্টার উপরে স্থায়ী হবে। আপনি যদি কাপড়ে এই পারফিউমটি স্প্রে করেন তাহলে সেটা আপনার ১২ ঘন্টার উপরে স্থায়ী হবে, এমনকি কাপড় না ধোয়া পর্যন্ত সে সুগন্ধটা আপনি পেতে পারেন।

dior-sauvage-new

 

এই পারফিউমটি আমি নিজেও ব্যবহার করব কেননা এই পারফিউমের সুগন্ধিটা আমার কাছে এত ভাল লেগেছে যে আমি আমার কালেকশনে এই পারফিউমটি রাখব। আমাদের কাছ থেকে এই পারফিউমটি অনেকেই নিয়েছেন এবং সবাই এর পারফিউমটার অনেক ভাল ফিডব্যাক দিয়েছেন। আমাদের কাছ থেকে যারা নিয়েছেন আমি তাঁদের নামটা বলে দিই। আমাদের কাছ থেকে কিনেছেন – শুভ্র ভাই, ফারজানা মাহমুদ, আবদুল জলিল ভাই, সুরঞ্জনা অর্পন চক্রবর্তী, রেজা শাহ্‌ জালাল ভাই, রেদওয়ান কবির ভাই, আশিকুজ্জামান ভাই, সুহৃদ জামান ভাই, মনোয়ার হোসেইন ভাই, মাসুম উদ্দিন ভাই, আকবর ভাই, ফারজানা মম, মিথুন ভাই, ফাইজ আলি খান ভাই, ডঃ মনসুরুল হক, রুবেল দে ভাই সহ আরও অনেকে। যাদের নাম উল্লেখ করা গেল না তাঁদের কাছে আমি আন্তরিকভাবে ক্ষমা চেয়ে নিচ্ছি। আমাদের সব গ্রাহক এই পারফিউম নিয়ে অনেক ভাল ফিডব্যাক দিয়েছে। স্পষ্টত, এই পারফিউমটি অনেক বেশি রিফ্রেশিং। আপনি যদি রিফ্রেশিং টাইপের কোন পারফিউম চান তাহলে “Dior Sauvage” এই পারফিউমটি আপনার সেরা ১০ টি পারফিউমের মধ্যে রাখা উচিত। এই পারফিউমটি শুধু বাংলাদেশেই না, পুরো বিশ্বেই সর্বোচ্চ বিক্রিত পারফিউমগুলোর মধ্যে একটি। তাই আপনারা চোখ বন্ধ করে এই পারফিউমটি আমাদের কাছ থেকে কিনতে পারেন।

এই পারফিউমটির ১০০ মিঃ লিঃ এর বর্তমান দাম হচ্ছে ৮২৫০ টাকা এবং ৬০ মিঃ লিঃ এর দাম হচ্ছে ৬৫০০ টাকা, ১৯ শে সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত। এখানে উল্লেখ্য যে, এই পারফিউমটি আমরা সরাসরি “Christian Dior” এর ইউকে স্টোর থেকে নিয়ে আসি এবং আমাদের কাছ থেকে যারা কিনবেন তাঁদেরকে আমরা ১০০% গ্যারান্টি দিয়েই বিক্রি করি যে, আমরা শুধুমাত্র ১০০% অরিজিনাল পারফিউমই বিক্রি করি। যদি কেউ নকল প্রমান করতে পারেন তাহলে আমরা ২৪ ঘন্টার মধ্যে টাকা ফেরতের গ্যারান্টি দিচ্ছি। আলহামদুলিল্লাহ্‌, আমাদের কাছ থেকে যারাই পারফিউম নিয়েছেন তাঁরা এখন পর্যন্ত আমাদের পারফিউম নকল প্রমান করতে পারেন নি।

আপনারা আমাদের ওয়েবসাইটের মাধ্যমেও অর্ডার করতে পারেন। আপনারা যদি আমাদের ওয়েবসাইটের ঠিকানা না জেনে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইটের ঠিকানা হচ্ছেঃ http://buyperfumeinbangladesh.com/

আপনারা আমাদের ফেসবুক পেজে মেসেজ করেও পারফিউমটি কিনতে পারেন। আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ হচ্ছেঃ www.facebook.com/buyperfumeinbangladesh

এছাড়া আপনারা আমাদের সরাসরি ফোন করে অর্ডার কনফার্ম করতে পারেন। আমাদের ফোন নাম্বার হচ্ছেঃ ০১৫১১৬৬৪৪২২

এর পাশাপাশি আমাদের ফেসবুকে একটি গ্রুপ আছে। গ্রুপটির ঠিকানা হচ্ছেঃ facebook.com/groups/buyperfumeinbangladesh/। আপনারা এই গ্রুপে জয়েন করতে পারেন এবং এই পারফিউমটি যদি আপনার স্টকে থেকে থাকে তাহলে সেটার ছবি পোস্ট করতে পারেন অথবা আপনি চাইলে আমাদের ফেসবুক গ্রুপে আমাদের রিকোয়েস্ট করতে পারেন এই পারফিউমটি কেনার জন্য।

যারা এই পর্যন্ত এই পারফিউমটি আমাদের কাছ থেকে নিয়েছেন তাঁদেরকে অসংখ্য ধন্যবাদ এবং ভবিষ্যতে যারা আমাদের গ্রাহক হবেন আশা করি তাঁরাও এই পারফিউমটি তাঁদের কালেকশনে রাখবেন। মনে করিয়ে দেই, এটা পুরুষদের পারফিউম। যে সকল মহিলারা আমাদের কাছ থেকে এই পারফিউমটি নিয়েছেন তাঁরা তাঁদের প্রিয়জনকে উপহার করার জন্য এই পারফিউমটি কিনেছিলেন।

আবারও বলছি, এই পারফিউমটি আপনাদের কালেকশনে অবশ্যই রাখা উচিত। সুতরাং আপনারা এখনই অর্ডার করতে পারেন। ধন্যবাদ সবাইকে এতক্ষন ধরে ব্লগটি পড়ার জন্য। আমাদের সাথেই থাকবেন।

About 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *